ঢাকাThursday , 4 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন | JN7

Rasel Munna
February 4, 2021 3:20 pm
Link Copied!

মশিউর রহমান তুষার, দামুড়হুদা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ঠা ফেব্রুয়ারি) বেলা ২.৩০ মিনিটে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু।

এ সময় আরও উপস্থিত দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক, দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী, দামুড়হুদা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিম উদ্দিন বগা, দামুড়হুদা গার্লস স্কুল ও কলেজের সভাপতি ইসমাইল হোসেন, দামুড়হুদা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শফিউল কবির ইউসুফ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দামুড়হুদা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও দামুড়হুদা প্রেস ক্লাবের সভাপতি এম.নুরুন্নবী।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চিৎলা-গোবিন্দহুদা একাদশ বনাম দর্শনা বয়েজ ক্লাব মুখোমুখি হয়। টসে জয়লাভ করে চিৎলা-গোবিন্দহুদা একাদশ ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয়। ব্যাটিং করতে নেমে দর্শনা বয়েজ ক্লাব নির্ধারিত ১৪ ওভার শেষে ৯ উকেটের বিনিময়ে ৭৯ রান সংগ্রহ করে। ৮০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে চিৎলা-গোবিন্দহুদা একাদশ জয়লাভ করে। খেলায় ব্যক্তিগত ৩ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন চিৎলা-গোবিন্দহুদা একাদশের সাদ্দাম হোসেন ও সেরা সিক্সার নির্বাচিত হন চিৎলা-গোবিন্দহুদা একাদশের নিশান।