ঢাকাSaturday , 13 March 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদায় গাঁজাসহ এক ভুয়া পুলিশ গ্রেফতার | JN7

Rasel Munna
March 13, 2021 2:21 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশের হাতে মাদকদ্রব্য গাঁজাসহ নিজেকে এসআই পরিচয়দানকারী এক ভুয়া পুলিশ গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত আসামি হলো চুয়াডাঙ্গা পৌরশহরের সিএ্যাণ্ডবি পাড়ার রবিউল ইসলামের ছেলে সাগর বিশ্বাস (৩০)। শুক্রবার (১২ই মার্চ) রাতে দামুড়হুদার দশমীপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার রাতে দামুড়হুদা থানাধীন দশমীপাড়ার শিশু নিলয় এনজিও অফিসের সামনে মাদ্রাসাপাড়ার ভোলা মোল্লার ছেলে মিনু (৩৫) নামের এক ব্যক্তিকে মাদকদ্রব্য বহনকালে স্থানীয়রা ধাওয়া করে। ধাওয়া খেয়ে মিনু তার কাছে থাকা মাদকদ্রব্য গাঁজা রাস্তার পাশের একটি ভুট্টা ক্ষেতে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে। এ সময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাগর বিশ্বাস নামের এক ব্যক্তি নিজেকে দামুড়হুদা মডেল থানার অনডিউটিতে থাকা পুলিশ পরিচয় দিয়ে মিনুকে নিজের হেফাজতে নেয়।

স্থানীয়রা সরল মনে তাকে পুলিশ ভেবে মিনুকে তার নিকট সোপার্দ করে। কিন্তু ঘটনাস্থল থেকে একটু দূরে গিয়েই সাগর বিশ্বাস মিনুকে ছেড়ে দেয়। ছাড়া পেয়ে মিনু ফেলে দেওয়া গাঁজা কুড়িয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। বিষয়টি সন্দেহজনক হওয়ায় স্থানীয়রা সাগর বিশ্বাসকে আটক করে দামুড়হুদা মডেল থানায় খবর দেয়। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভুয়া পুলিশ পরিচয়দানকারী সাগর বিশ্বাসকে গ্রেফতার করে দামুড়হুদা থানা পুলিশের একটি টিম। স্থানীয়দের উপস্থিতিতে আটককৃত সাগরের দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় ১৪ পুরিয়া গাঁজা।

এ ঘটনায় গ্রেফতারকৃত সাগর বিশ্বাসের বিরুদ্ধে ভুয়া সরকারি কর্মচারী পরিচয় দেওয়া ও মাদকদ্রব্য রাখার অপরাধে এবং মিনুকে পলাতক আসামি করে দামুড়হুদা মডেল থানায় মামলা দায়েরপূর্বক গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক।