ঢাকাSaturday , 13 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদায় র‌্যাবের অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ এক আসামি গ্রেফতার | JN7

shomrat hossain
February 13, 2021 8:09 am
Link Copied!

জয় নিউজ সেভেন ।।

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১৫০ বোতল ফেন্সিডিলসহ শাহাবুদ্দীন @ বাবুল (৩৯) নামের এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারকৃত আসামি বাবুল উপজেলার জয়রামপুর গ্রামের মল্লিকপাড়ার মৃত আব্দুল আজিজ মাষ্টারের ছেলে। শুক্রবার (১২ই ফেব্রুয়ারি) রাত ৮টা ১৫ মিনিটের সময় তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল শুক্রবার রাতে দামুড়হুদা বাসস্ট্যাণ্ড এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে বাসস্ট্যাণ্ডের পশ্চিম পাশে জনৈক মজিবরের টায়ারের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে শাহাবুদ্দীন @ বাবুল নামের এক আসামিকে গ্রেফতারপূর্বক তার দখল হতে উদ্ধার করা হয় ১৫০ বোতল ফেন্সিডিল।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামিকে দামুড়হুদা মডেল থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(গ) ধারায় মামলা দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন জানান, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদসংক্রান্তে এক শ্রেণির অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থসিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।