ঢাকাSaturday , 10 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদা উপজেলার দু’টি ইউনিয়নের নির্বাচনী কার্যক্রম পরিদর্শন করলেন ডিসি এবং এসপি

NAYAN AHMMED
October 10, 2020 9:25 am
Link Copied!

এম.এ.আর নয়ন/রাসেল হোসেন মুন্না:

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নাটুদহ ও নতিপোতা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। শনিবার (১০ই অক্টোবর) সকাল থেকে এই ভোটগ্রহণ শুরু হয়। প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারদের উপচে পড়া ভিড় পরিলক্ষিত হয়েছে। অত্যন্ত উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ভোটাররা তাদের ভোট প্রদান করছেন। সকাল থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো অবধি কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ভোটকেন্দ্রসমূহের আইনশৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি ঠিক আছে কিনা তা দেখার জন্য একাধিক ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এবং পুলিশ সুপার জাহিদুল ইসলাম। এ সময় তাদের সাথে দামুড়হুদা উপজেলা নির্বাহী দিলারা রহমানসহ প্রশাসন ও নির্বাচন অফিসের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ভোটারদের নির্ভয়ে এবং আনন্দমুখর পরিবেশে ভোট প্রদানে উৎসাহিত করেন।

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সুযোগ্য নেতৃত্বে এবং এসপি জাহিদুল ইসলামের আন্তরিক সহযোগিতায় এখনও পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে নিরপেক্ষ ও স্বচ্ছ ভোট কার্যক্রম চলমান রয়েছে বলে জানিয়েছেন সাধারণ ভোটার এবং প্রার্থীরা।

এই নির্বাচনে নতিপোতা ইউনিয়নে ১০টি এবং নাটুদহ ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। নতিপোতা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫জন এবং নাটুদহ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬জনসহ দুই ইউনিয়নে ইউপি সদস্য পদে মোট ৫৬ জন প্রার্থী রয়েছেন। এছাড়া, সংরক্ষিত মহিলা আসনে মোট প্রার্থী আছেন ২৩ জন।