ঢাকাFriday , 27 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদা উপজেলা ছাত্রমৈত্রী’র সম্মেলন অনুষ্ঠিত – JN7

NAYAN AHMMED
November 27, 2020 2:09 pm
Link Copied!

মোঃ মশিউর রহমান তুষার, দামুড়হুদা প্রতিনিধিঃ


অসম্প্রদায়িক গণতান্ত্রিক শিক্ষার লড়াই অব্যাহত রাখো, সাম্রাজ্যেবাদ- মৌলবাদ জঙ্গিবাদ দুর্নীতি সন্ত্রাস প্রতিহত কর এই স্লোগানকে ধারণ করে দামুড়হুদা উপজেলা ছাত্রমৈত্রী’র সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২৭শে নভেম্বর) দুপুর ২টার সময় কার্পাসডাঙ্গা আশ্রায়ন প্রকল্প মাঠ প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে আকাশ আহমেদ কলিমকে সভাপতি ও শ্রী সুধীর হালদারকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট দামুড়হুদা উপজেলা ছাত্রমৈত্রীর কমিটি গঠন করা হয়েছে।১৩ সদস্য বিশিষ্ট কমিটিতে রয়েছেন বাচ্চু শেখ সহসভাপতি,জাহিদ ইসলাম সহ সাধারণ সম্পাদক, সম্রাট আন সাংগঠনিক সম্পাদক, কুদ্দুস আলী স্কুল বিষয়ক সম্পাদক, আলমগীর হোসেন ক্রীড়া বিষয়ক সম্পাদক, এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন আলামিন হোসেন, রাজু, স্বপন, শাহীন আলম, নয়ন মিয়া, শাওন আন,বাবুল হোসেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ওয়াকার্স পার্টির সংগ্রামী ও বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব কমরেড আনোয়ার হোসেন বিপ্লব,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রমৈত্রীর সংগ্রামী ও বিপ্লবী সভাপতি আলমগীর হোসেন, কমরেড হারুন অর রশিদ সভাপতি চুয়াডাঙ্গা জেলা যুব মৈত্রী, কমরেড নজরুল ইসলাম সাধারণ সম্পাদক চুয়াডাঙ্গা জেলা যুব মৈত্রী।