ঢাকাSunday , 28 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে খেলাধুলার আয়োজন | JN7

Rasel Munna
February 28, 2021 8:36 am
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে বিভিন্ন খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৭শে ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টায় তালসারি ডিসি ইকোপার্কে খেলাধুলা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ মোঃ মনিরুজ্জামান খেলাধুলার উদ্বোধন করেন।

উপজেলা কৃষি বিভাগের সকল কর্মকর্তা, বিসিআইসির সকল সার ডিলার ও বিএডিসির সকল সার ডিলার, কৃষক প্রতিনিধিদের নিয়ে খেলার আয়োজন করা হয়। ক্রিকেট, বাস্কেটবল, গ্রাম বাংলার ঐতিহ্যবাহি খেলা ভাড় ভাঙ্গাসহ বিভিন্ন খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে উপজেলা কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ মোঃ মনিরুজ্জামান প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের এইও মাসুম বিল্লাহ। এসময় উপস্থিত ছিলেন এসএপিপিও শফিউল আজম, উপসহকারি কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন, মামুন অর রশিদ, সোহরাব হোসেন, শাহিন শাহ নেওয়াজ, কাজি ইয়াসির আরাফাত, মোসলে উদ্দিন, জাহিদ, রিদাবুল আরেফিন, লিফটন বাদশা, বিসিআইসি সার ডিলার বরুণ বসু, বিশিষ্ট ব্যাবসায়ী আবুজার, শাহিন, আজিজুর রহমানসহ কৃষি কর্মকর্তা ও ব্যবসায়ীবৃন্দ।

রিপোর্টার: মশিউর রহমান তুষার, দামুড়হুদা।