ঢাকাTuesday , 26 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দৈনিক “আজকের বসুন্ধরা” পত্রিকায় নিয়োগ পেলেন জাহাঙ্গীর আলম ও সম্রাট হোসেন | JN7

Rasel Munna
January 26, 2021 10:30 am
Link Copied!

 ☆ জয় নিউজ সেভেন ☆ _________________________

ঢাকা থেকে প্রকাশিত সরকারি মিডিয়া তালিকাভুক্ত জাতীয় দৈনিক “আজকের বসুন্ধরা” পত্রিকায় বিশেষ প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ আবু জাফরের জ্যেষ্ঠ সন্তান মোঃ জাহাঙ্গীর আলম। একই পত্রিকায় জীবননগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন আবু জাফরের ভাগ্নে মোঃ সম্রাট হোসেন।

রবিবার (২৪শে জানুয়ারি) রাতে ঢাকা’র বাংলামোটরে অবস্থিত পত্রিকার হেড অফিস থেকে মোঃ জাহাঙ্গীর আলমের হাতে নিয়োগপত্র তুলে দিয়ে আইডি কার্ড পরিয়ে দেন “আজকের বসুন্ধরা” পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ সোহেল রানা এবং স্টাফ রিপোর্টার আব্দাহিয়ুর রহমান আপেল। এ সময় অফিসের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া জীবননগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় সোমবার রাতে সম্পাদকের পক্ষ থেকে মোঃ সম্রাট হোসেনকে আইডি কার্ড পরিয়ে দেন আজকের বসুন্ধরা পত্রিকার স্টাফ রিপোর্টার এম.এ.আর.নয়ন এবং বিশেষ প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম।

আজকের বসুন্ধরা পত্রিকায় নিয়োগ পাওয়ায় তারা উভয়ই, সম্পাদক মোঃ সোহেল রানা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।

এদিকে জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকায় নিয়োগ পাওয়ায় মোঃ জাহাঙ্গীর আলম ও মোঃ সম্রাট হোসেনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “জয় নিউজ সেভেন” পরিবার।

জাহাঙ্গীর আলম (বাঁয়ে) ও সম্রাট হোসেনকে আইডি কার্ড পরিয়ে দেওয়া হচ্ছে | JN7