ঢাকাSaturday , 13 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে কেশবপুরে যুবলীগের আলোচনা সভা | JN7

Rasel Munna
February 13, 2021 4:37 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। আগামী ২৮ ফেব্রুয়ারি আসন্ন কেশবপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র মোঃ রফিকুল ইসলাম মোড়লকে নৌকা প্রতীকের বিজয়ী করার লক্ষ্যে উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে পথসভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে উপজেলা যুবলীগের আহবায়ক বিএম শহিদুজ্জামানের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ লাভলুর পরিচালনায় পথসভা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিয়ার মৃণাল কান্তি জোদ্দার।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, উপ গ্রস্থণা ও প্রকাশনা সম্পাদক শেখ নবীরুজ্জামান বাবু, সহ-সম্পাদক বাবলুর রহমান বাবলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীনসহ সভাপতি ও উপজেলা সাবেক চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সহ-সভাপতি ও পৌর নির্বাচনী পরিচালনা কমিটির আহ্বায়ক এ্যাডঃ রফিকুল ইসলাম পিটু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য সচিব কার্ত্তিক চন্দ্র সাহা প্রমুখ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা,পৌর, ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ,নশ্রমিক লীগ, কৃষক লীগ, যুব মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। এদিকে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা, পৌর, ইউনিয়ন এবং ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দরা মিছিল সহকারে অংশগ্রহণ করেন। আলোচনা সভার আগে অতিথিবৃন্দদেরকে ফুল দিয়ে বরণ করা হয়।

আজিজুর রহমান, যশোর।