ঢাকাSunday , 13 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

পঞ্চগড়ে বিজিবি’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ – JN7

NAYAN AHMMED
December 13, 2020 3:44 pm
Link Copied!

এম.এ.আর নয়ন / হাফিজুর রহমান:


পঞ্চগড়ে বিজিবি’র উদ্যোগে অসহায়, দুস্থ এবং শীতার্ত গরীব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার (১৩ই ডিসেম্বর) দুপুরে তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের গোয়ালগাছ বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সিপাহীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় পাঁচ শতাধিক অসহায় মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

স্থানীয় ও বিজিবি সূত্রে জানা যায়, পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) সীমান্তে জনসচেতনতা সভা ও স্থানীয় প্রায় পাঁচ শতাধিক গরীব- দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে। পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) এর অধিনায়ক (সিও) লে. কর্ণেল খন্দকার আনিছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, সীমান্তে চোরাচালান, মাদকপাচার রোধ, মাদক সেবনের ক্ষতিকর দিক, নারী ও শিশু পাচার প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, অবৈধভাবে পাথর উত্তোলন এবং প্রতিপক্ষ বিএসএফ কর্তৃক আহত/নিহত হওয়া ও গরু চোরাচালানের উদ্দেশ্যে শূন্য লাইন অতিক্রম করে কেউ যেন ভারতের অভ্যন্তরে প্রবেশ না করে সেজন্য সকলকে প্রেরণা প্রদান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, তেঁতুলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, তেঁতুলিয়া মডেল থানার ওসি জুহুল ইসলাম, তেঁতুলিয়া কোম্পানী কমান্ডার সুবেদার হাবিবুর রহমান, গোয়ালগছ বিওপি কমান্ডার নায়েক সুবেদার উসমান গণি প্রমুখ।