ঢাকাFriday , 22 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

পুলিশের উপহার পেলেন সুবোলপুরের সদ্য ভূমিষ্ঠ কন্যা সন্তানের পরিবার – JN7

NAYAN AHMMED
January 22, 2021 4:33 am
Link Copied!

মশিউর রহমান তুষার, দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা পুলিশের উপহার সামগ্রী পেলেন সদ্য ভূমিষ্ঠ কার্পাসডাঙ্গার সুবোলপুর গ্রামের কন্যাসন্তানের পরিবার। গতকাল রবিবার পরিবারকে উপহার প্রদান করা হয়। মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক গণমুখী কার্যক্রমের উদ্যোগ নেন।

তারই ধারাবাহিকতায় কন্যাসন্তান হলে সেই পরিবারকে উপহার প্রদান করা হবে বলে সম্প্রতি ঘোষণা করেন তিনি। জানাগেছে, কার্পাসডাঙ্গা ইউনিয়নের সুবোলপুর গ্রামের হাসান মিয়া ও মোছাঃ রত্না খাতুন দম্পতির কন্যাসন্তান ভূমিষ্ঠ হয়। গতকাল বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে সুবোলপুর গ্রামের ওই দম্পতীকে জেলা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা ফাঁড়ির আইসি এসআই আতিকুর রহমান জুয়েল, এএসআই জাহিদুল ইসলাম। এবিষয়ে এসআই আতিকুর রহমান জুয়েল বলেন, সুবোলপুর গ্রামের এক দম্পতি কন্যাসন্তান ভূমিষ্ঠ হওয়ার পর পুলিশ সুপার স্যারকে ফোন দিয়ে জানায় তারা। স্যারের পাঠানো উপহার তাদের মাঝে পৌছে দিয়েছি আমরা। নারীর ক্ষমতায়ন, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং লিঙ্গ বৈষম্য দূরীকরণে জেলা পুলিশ সুপার স্যারের এই উদ্যোগ।

জেলা পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেওয়া হচ্ছে।