ঢাকাTuesday , 17 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

পুলিশের তড়িৎ পদক্ষেপে হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামি গ্রেফতার – JN7

NAYAN AHMMED
November 17, 2020 6:15 pm
Link Copied!


এম.এ.আর নয়ন / সম্রাট হোসেন:


তড়িৎ পদক্ষেপ নিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত আসামি সিরাজুল ইসলাম (৬০) এবং মনিরুল ইসলাম ওরফে মাসুদ (৩৫) নামের দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামি সিরাজুল ইসলাম ঝিনাইদহ সদর থানার কাশিমপুর গ্রামের মৃত সানার উদ্দিন মণ্ডলের ছেলে এবং মাসুদ একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

সোমবার (১৬ই নভেম্বর) সন্ধ্যায় সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের আটক করে ঝিনাইদহ সদর থানাধীন বেতাই চণ্ডিপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সিরাজুল আলম।

পুলিশ সূত্রে জানা যায়, ঝিনাইদহ সদরের কাশিমপুর গ্রামের মোজাম্মেল হক ভাদুর ছেলে গোলাম রসুল (৩৪) নামের এক ব্যক্তি শরীকের জমি ভাগাভাগি নিয়ে রবিবার সন্ধ্যায় প্রতিপক্ষের হাতে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার আরও  অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ঢাকায় নেওয়ার সময় সোমবার দুপুরে পথিমধ্যে তিনি মৃত্যুবরণ করেন। ওইদিনই ঝিনাইদহ সদর থানায় মামলা দায়েরের পর দ্রুত পদক্ষেপ নিয়ে সোমবার সন্ধ্যায় ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এনামুল হকের নেতৃত্বে বেতাই চণ্ডিপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সিরাজুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে কাশিমপুর গ্রামে অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারনামীয় আসামি সিরাজুল ইসলাম এবং মনিরুল ইসলামকে আটক করে।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বেতাই চণ্ডিপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সিরাজুল আলম।

এদিকে দ্রুত পদক্ষেপ নিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করায় পুলিশকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।