ঢাকাThursday , 17 September 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

বরিশালে র‍্যাবের অভিযানে ৫৭৩ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার ও পিকআপ জব্দ

NAYAN AHMMED
September 17, 2020 9:17 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার: 

র‌্যাবের মাদক বিরোধী আভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৫৭৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ১টি পিকআপ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে বরিশাল নগরীর রুপাতলী ২৪নং ওয়ার্ডস্থ দপদপিয়া ব্রীজ সংলগ্ন বরিশাল-কুয়াকাটা মহাসড়কের টোল ঘরের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- বেনাপোল ভবের বেড় এলাকার আব্দুল্লাহ বিশ্বাসের ছেলে মোঃ তৌহিদুল ইসলাম(২৫), বেনাপোল দূর্গাপুর এলাকার মোঃ আলী কদরের ছেলে মোঃ মেহেদী হাসান(২০), খালিশপুর শিকদার বাড়ী মোড় এলাকার মোহাম্মদ আলীর ছেলে মোঃ আলাউদ্দিন(৩৪), খুলনার আঞ্জুমান রোডের মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ নাজমুল হাসান ওরফে সুমন(৩০), সাতক্ষীরার বজ্র বাকসা এলাকার মোঃ সামছুল হকের ছেলে মোঃ শহীদুল ইসলাম(২৫)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাদক সরবরাহ করার জন্য যশোর জেলা হতে একটি পিকআপ যোগে ফেন্সিডিল বহন করে বরিশাল নগরী হয়ে পটুয়াখালী জেলার কুয়াকাটার উদ্দেশ্যে একটি চালান আসছে। এমনকি ফেন্সিডিল বহনকারী পিকআপকে পাহাড়া দিয়ে একটি প্রাইভেটকার একত্রে আসছে। পরে বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে নগরীর রুপাতলী ২৪নং ওয়ার্ডস্থ দপদপিয়া ব্রীজ সংলগ্ন বরিশাল-কুয়াকাটা মহাসড়কের টোল ঘরের সামনে চেকপোষ্ট বসিয়ে গাড়ী থামিয়ে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার এবং একটি নীল রংয়ের মিনি পিকআপ চেকপোষ্টের সামনে আসলে গাড়ী থামানোর জন্য সংকেত দেয়া হয়। পরে তারা গাড়ী থামিয়ে দৌড়ে পালানোর সময় ৫ মাদক কারবারিকে ধরে ফেলে র‌্যাব সদস্যরা। পরে পিকআপটিতে তল্লাশি করে ৫৭৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ১১ হাজার টাকা উদ্ধার করা হয়।