ঢাকাSaturday , 5 September 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

বিজিবি’র অভিযানে ভারতীয় ১১টি পিস্তল ও গাঁজাসহ ৩জন আসামি আটক

NAYAN AHMMED
September 5, 2020 11:05 pm
Link Copied!

এম.এ.আর নয়ন:

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) কর্তৃক যশোর সীমান্ত হতে ভারতীয় ১১টি পিস্তল, ২২টি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজাসহ ৩জন আসামি আটক হয়েছে।

শনিবার (৫ই সেপ্টেম্বর) রাত আনুমানিক ৩টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর যশোর রিজিয়নের যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর আওতাধীন রঘুনাথপুর বিওপিতে কর্মরত হাবিঃ সিগঃ মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মেইন পিলার ২১/৬ এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ২নং ঘিবা নামক স্থান হতে ভারতীয় ১১ টি পিস্তল, ২২ টি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি এবং ১৪ কেজি গাঁজাসহ ৩জন আসামিকে আটক করা হয়।

আটককৃত আসামিরা হলো যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন ঘিবা গ্রামের মোঃ এজুবার মিয়ার ছেলে মোঃ সাজজুল (৩০), সর্বাঙ্গহুদা গ্রামের মৃত সাবেদ আলীর ছেলে মোঃ আলমগীর হোসেন (৪০) এবং একই গ্রামের মোঃ শহিদ বিশ্বাসের ছেলে মোঃ আনারুল ইসলাম (৩৫)।

আটককৃত ভারতীয় অস্ত্র, গোলাবারুদ এবং গাঁজাসহ আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন যশোর ব্যাটালিয়নের এক কর্মকর্তা।