ঢাকাThursday , 5 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

বিজিবি’র হাতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক -৬

NAYAN AHMMED
November 5, 2020 11:06 am
Link Copied!

এম.এ.আর নয়ন/রাসেল হোসেন মুন্না:

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সদস্যরা মায়ানমার-বাংলাদেশ সীমান্তে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে দুই লক্ষ পিস বার্মিজ ইয়াবাসহ ৬জন আসামি আটক করেছে। বৃহস্পতিবার (৫ই নভেম্বর) সকাল সাড়ে ৮টার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো কক্সবাজার জেলার উখিয়া থানার থ্যাইংখালী গ্রামের মীর আহম্মেদের ছেলে জয়নাল আবেদীন (২৫), কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-১, ব্লক-১ এর ফকির আহম্মদের ছেলে রহমত উল্লাহ (২৫), একই ক্যাম্পের নূর মোহাম্মদের ছেলে মাহমুদুল হাসান (২১), আব্দুল আলীমের ছেলে মোঃ সেলিম (২২), সোনা আলীর ছেলে মোঃ আমিন (২২) এবং মৃত আলী হোসেনের জিয়াবুল হক (২৬)।

বিজিবি জানায়, মায়ানমার হতে বিপুল পরিমাণ ইয়াবা বাংলাদেশে পাচার হতে পারে এমন সংবাদের ভিত্তিতে কক্সবাজার রিজিওনের আওতাধীন কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধীনস্ত রেজুআমতলী বিওপি’র একটি বিশেষ আভিযানিক দল বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজুআমতলী আমবাগান নামক স্থানে গোপনে অবস্থান গ্রহণ করে৷ এ সময় সীমান্ত এলাকা থেকে ৬জন যুবক বাংলাদেশে প্রবেশ করলে বিজিবি সদস্যরা তাদের আটক করে৷

পরবর্তীতে আটককৃতদের দেহ তল্লাশি করে তাদের কোমরে লুঙ্গি ও গামছার সাহায্যে অতিকৌশলে লুকিয়ে রাখা দুই লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত ইয়াবার সিজার মূল্য ৬ কোটি টাকা। ইয়াবাসহ আটককৃত আসামিদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে বিজিবি।