ঢাকাMonday , 2 November 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

বিজিবি’র হাতে ৩১টি স্বর্ণের বার ও স্বর্ণালংকারসহ এক রোহিঙ্গা আসামি আটক – JN7

NAYAN AHMMED
November 2, 2020 4:37 pm
Link Copied!

 

এম.এ.আর নয়ন/সম্রাট হোসেন:


বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর অভিযানে ৩১টি স্বর্ণের বার ও বিভিন্ন ধরনের স্বর্ণালংকারসহ এক রোহিঙ্গা আসামি আটক হয়েছে। রবিবার (১লা নভেম্বর) সন্ধ্যার সময় তাকে আটক করা হয়। আটককৃত আসামি হলো কলিম (২১)। সে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৮, ব্লক-বি/৪৭ এর কবির আহম্মেদের ছেলে।

বিজিবি জানায়, কক্সবাজার রিজিওনের আওতাধীন কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধীনস্ত ঘুমধুম বিওপি’র টহল দল গোপন সূত্রে জানতে পারে মায়ানমার হতে বিপুল পরিমাণ স্বর্ণের চালান বাংলাদেশে পাচার হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা কক্সবাজারের উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউনিয়নের কুড়ারপাড়া এশিয়ান হাইওয়ে রোডস্থ ব্রীজের পাশে গোপনে অবস্থান গ্রহণ করে।

এ সময় মায়ানমার সীমান্ত হতে পায়ে হেঁটে কুতুপালং এর দিকে আসা এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে আটক করা হয়। আটককৃত আসামির দেহ তল্লাশিকালে তার লুঙ্গির ভাঁজে অতিকৌশলে লুকিয়ে রাখা ৩ কোটি ১৫ লক্ষ ৩৫ হাজার ৮ শত ৬৯ টাকা মূল্যমানের ৪৭১ ভরি ৯ আনা ৪ রতি ওজনের ৩১টি স্বর্ণের বার ও বিভিন্ন ধরনের স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

আসামিকে উখিয়া থানায় হস্তান্তর করে জব্দকৃত স্বর্ণের বার ও স্বর্নালংকার কক্সবাজার ট্রেজারী অফিসে জমা করা হয়েছে। কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।