ঢাকাWednesday , 23 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

বিশেষ নাটক “বিয়েটা খুব জরুরী ভাই” – JN7

NAYAN AHMMED
December 23, 2020 6:26 am
Link Copied!

এস এম সাফায়েত:


নির্মিত হলো বিশেষ নাটক “বিয়েটা খুব জরুরী ভাই” নাটকটি রচনা করেছে সাইফুলর রহমান কাজল আর নাটকটি পরিচালনা করেছে ইমরান হাওলাদার। এই নাটকে অভিনয় করেছে মীর সাব্বির, শাহরিন ফারিয়া, আব্দুল্লাহ রানা, তাহমিনা সুলতানা মৌ, সাদমান প্রত্যয়।

নাটকটি নির্মাতা ইমরান হাওলাদার বলেন, এই নাটকের গল্পটা আমার ও বেশ ভালো লাগছে। এছাড়া সবাই বেশ ভালো কাজ করেছে। আশা করি সবার কাছে ও ভালো লাগবে। নাটকটি আরটিভিতে প্রচার হবে।

অভিনেতা মীর সাব্বির বলেন, ভালো কাজ করতে হলে ভালো ভালো গল্পদরকার। এই কাজটি করে আমার ও বেশ ভালো লাগছে।

নাটকে গল্পে দেখা যাবে,ইমরানের বয়স হয়ে যাওয়ার পরেও বিয়ে করতে পারছে না। কারণ বড় বোন অস্ট্রেলিয়ার এক ছেলের সাথে প্রেম করে। বোনের ধারণা বিয়ে করলে আর প্রেম হবে না। সেজন্য দেরিতে বিয়ে করবে বিয়ের আগে প্রেম করবে। এ দিকে অফিসে বসের কাছে বিয়ে না করার জন্য কথা শুনতে হয় ইমরানকে। ইমরানের বাবা একজন কবি। সে প্রেমের কবিতা লেখে সে প্রেমের ব্যাপারে সবাইকে উৎসাহিত করে কিন্তু বিয়ের ব্যাপারে একেবারেই না। বাসার ভাড়াটে অনার্স থার্ড ইয়ারে পরে ছেলেটা বিয়ে করে ফেলে। সেও ইমরানকে দুই কথা শুনিয়ে দেয়। বিয়ের কোনো সম্ভাবনা এই দেখে ইমরান রুমের খাট তোষক আলমারি সবকিসু তার বাবার রুমে দিয়ে সবকিছু সিঙ্গেল বানানো সিন্ধান্ত নেয়। ইমরানের বাসার নতুন ভাড়া নেয়া ইরার সাথে সাবিনার ভালো একটা সম্পর্ক তৈরি হয়। ইমরানের বিয়ের দায়িত্ব ইরা নেয়। কিন্তু ইমরান ইরাকে মোটেই সহ্য করতে পারে না। ইরার সাথে ইমরানের দেখা হলেই ইরাকে অপমান করে ইমরান।