ঢাকাFriday , 15 December 2023
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

বেনাপোলে একই দড়িতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

Alomgir hossain
December 15, 2023 3:47 pm
Link Copied!

বেনাপোল প্রতিনিধিঃ-যশোরের বেনাপোল পোর্ট থানার বাহাদুর গ্রামে একটি ভাড়া বাসায় পোলট্রি ব্যবসায়ী এক দম্পতি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার ভোরে তাদের ভাড়া নেওয়া বাসায় একই দড়িতে গলায় শাড়ি পেচানো অবস্থায় পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

আত্মহত্যা করা ইয়ামিন (২৮) ও তার স্ত্রী তনু (২৪) বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর গ্রামের বাসিন্দা। তাদের ৬ মাসের একটি সন্তান রয়েছে।

পুলিশ বলছে,এই দম্পতি এক সপ্তাহ আগে বাহাদুরপুর গ্রামের জনৈক আব্দুর রহিম নামে এক ব্যক্তির বাসাটি ভাড়া নেন। তার আগে তারা যশোরে পুলেরহাটে বসবাস করতো। ইয়ামিনের একটি পোল্ট্রি ব্যবসা রয়েছে। দেনার জন্য সে নিজের বাড়ি জমি বিক্রি করে বেনাপোল বাহাদুর গ্রামে একটি ভাড়া বাসায় থাকতেন। এই দম্পতির ৬ মাসের একটি সন্তান রয়েছে। আজ ভোরে প্রতিবেশিরা বাচ্চার কান্নার শব্দে ঘরের ভিতর জানালার ফাঁক দিয়ে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। এর পর তারা আশেপাশের লোকজসহ থানা পুলিশকে খবর দিলে ময়না তদন্তের জন্য মরদেহ দুটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে থানার বাহাদুরপুর বাজারের পাশ থেকে একটি ভাড়া বাসা থেকে স্বামীর-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ প্রকৃত ঘটনা অনুসন্ধান শুরু করেছেন।