ঢাকাSaturday , 5 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

মহান বিজয় দিবস উপলক্ষ্যে টি-১০ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত – JN7

NAYAN AHMMED
December 5, 2020 5:47 pm
Link Copied!

মোঃ মশিউর রহমান তুষার, দামুড়হুদা প্রতিনিধিঃ


মহান বিজয় দিবস উপলক্ষ্যে টি-১০ নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বিষ্ণুপুর ইয়ুথ ক্লাবের আয়োজনে শনিবার (৫ই ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয় ক্রিকেট মাঠ প্রাঙ্গণে টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলায় উদয়ন সংঘ বিষ্ণুপুর বনাম বিষ্ণুপুর ২০১৯ এসএসসি ব্যাচ অংশগ্রহণ করে। প্রথমে টসে জয়লাভ করে এসএসসি ব্যাচ ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ১০ ওভার শেষে ১০৫ রান সংগ্রহ করে। জবাবে উদয়ন সংঘ ব্যাট করতে নেমে সব কয়টি উইকেট হারিয়ে ৮৫ রান সংগ্রহ করে। খেলায় সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন এসএসসি ব্যাচের বাপ্পি।

রানার্স আপ হওয়ার পর উদয়ন সংঘের সেক্রেটারি সারাফায়েত হোসেন বাবু দামুড়হুদা প্রতিনিধিকে জানান, ভাল কাজের সাথে উদয়ন সংঘ আছে ও থাকবে। আমি ধন্যবাদ জানায়, বিষ্ণুপুর ইয়ুথ ক্লাবকে ও আয়োজক কমিটির সকল সদস্যকে। উদয়ন সংঘের প্রত্যেক খেলোয়াড়রা সম্পূর্ণ টুর্নামেন্টে খুব সুন্দর ও আশা ব্যাঞ্জক খেলা খেলেছে। প্রতিবছরের ন্যায় প্রত্যেক টুর্নামেন্টে উদয়ন সংঘ অংশগ্রহন করবে। তিনি ঘোষণা করেন সকল খেলোয়াড়, কোচিং স্টাফ ও উদয়ন সংঘের সকল সদস্যদেরকে নিয়ে একটি প্রীতিভোজের আয়োজন করবেন।