ঢাকাFriday , 11 September 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

মুজিব বর্ষ উপলক্ষে মনোহরপুরে স্বেচ্ছাসেবকদের মাঝে গেঞ্জি, গাছের চারা ও ফুটবল বিতরণ

NAYAN AHMMED
September 11, 2020 12:45 am
Link Copied!

এম.এ.আর নয়ন:

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও স্বেচ্ছাসেবকদের মাঝে গেঞ্জি, বিভিন্ন জাতের গাছের চারা ও ফুটবল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ই সেপ্টেম্বর) সকাল ১০টার সময় মনোহরপুর ইউনিয়নের আয়োজনে এবং এলজিএসপি-৩ এর অর্থায়নে এসব গেঞ্জি, গাছের চারা ও ফুটবল বিতরণ করা হয়।

মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁনের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এস.এম মুনিম লিংকন।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভূমি অফিসার সুদীপ্ত সিংহ, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, ইউনিয়ন পরিষদের সচিব লিয়াকত আলী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান শিমুলসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার এস.এম মুনিম লিংকন বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে আমরা মুজিব বর্ষ বড় আকারে উদযাপন করতে পারিনি। মুজিব বর্ষ উদযাপনের উদ্দেশ্যে ছিলো জাতির পিতার চেতনা, মুক্তিযুদ্ধের চেতনা বর্তমান প্রজন্ম ও ভবিষ্যত প্রজন্মের মাঝে ছড়িয়ে দেওয়া। তিনি আরও বলেন, শিশুদের মাঝে গেঞ্জি, গাছের চারা ও ফুটবল বিতরণ খুবই ভালো উদ্যোগ। শিশুরা খেলাধুলা করলে তাদের শারীরিক ও মানসিক বিকাশ খুবই ভালোভাবে হবে।