ঢাকাSaturday , 3 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

মুন্সিগঞ্জে ধর্ষণের শিকার হলেন ৭২ বছরের এক বৃদ্ধা

NAYAN AHMMED
October 3, 2020 2:31 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:

মুন্সিগঞ্জে ৭২ বছরের এক বৃদ্ধা একই এলাকার কাদের শেখ নামের এক মাদকসেবি কর্তৃক ধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার (২রা অক্টোবর) রাতে এশার নামাজের ওযু করতে গেলে তিনি ধর্ষণের শিকার হন। ধর্ষক কাদের শেখ মুন্সিগঞ্জে পৌরশহরের পূর্ব-শীলমন্দি এলাকার মৃত আমির শেখের পুত্র ও মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর ভূইয়ার ভাগ্নে। বর্তমানে ভুক্তভোগী ওই বৃদ্ধা মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঘটনার বিবরণে জানা যায়, ভুক্তভোগী বৃদ্ধা শুক্রবার রাতে এশার নামাজ পড়ার জন্য অজু করতে ঘর থেকে বের হন। এ সময় একই এলাকার চিহ্নিত মাদকসেবি কাদের শেখ তার মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে বৃদ্ধার ছেলেদের হত্যার হুমকি দিয়ে একই রাতে অভিযুক্ত কাদের শেখ ১০টি ডিম ও ১০০ টাকার বিনিময়ে ঘটনা ধামাচাপা দিতে হুমকি দেয়।

শনিবার সকালে বৃদ্ধার শারীরিক অবস্থা খারাপ হলে মুন্সিগঞ্জ পৌরসভায় কর্মরত তার নিকট আত্মীয়কে বিষয়টি জানানো হয়। পরে বিষয়টি পৌর মেয়রকে জানালে মেয়র পাশে থাকার আশ্বাস দিয়ে আইনগত পদক্ষেপ নিতে পরামর্শ দেন। শনিবার ধর্ষণের ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় ওই বৃদ্ধা অভিযোগ দায়ের করেন।

আসামিদের আটক করার জন্য পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছে বলে জানিয়েছেন মুন্সিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান

সূত্র: যমুনা টিভি।