ঢাকাTuesday , 15 September 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

মোটরসাইকেলে করে ফেন্সিডিল পাচার, জীবননগরে পুলিশের হাতে আটক-১

NAYAN AHMMED
September 15, 2020 12:56 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩৬ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মাদক ব্যবসায়ী হলো মোঃ আরিফুল ইসলাম (৩৫)। সে দর্শনা থানাধীন চণ্ডিপুর গ্রামের মোঃ এরশাদ শেখের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আমির হোসেন এবং এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে জীবননগর পৌরশহরের আশতলাপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় একটি মোটরসাইকেল তল্লাশি করে গাড়িটির সিটের নিচ হতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্থায় ২৪ বোতল এবং আসামির দু’পায়ের রানের সাথে সেট করা অবস্থায় ১২ বোতলসহ মোট ৩৬ বোতল ফেন্সিডিলসহ আরিফুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দ করা হয় মোটরসাইকেলটি।

আটককৃত আসামি’র বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সাইফুল ইসলাম।

উল্লেখ্য, জীবননগর থানার ওসি সাইফুল ইসলামের নির্দেশে থানার অন্যান্য অফিসারদের সাথে নিয়ে নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করছেন এএসআই কামরুজ্জামান।