ঢাকাWednesday , 16 September 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

যশোরে ডিবি পুলিশের হাতে ফেন্সিডিলসহ ট্রাক আটক

NAYAN AHMMED
September 16, 2020 1:04 am
Link Copied!

এম.এ.আর নয়ন:

যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ কর্তৃক পরিচালিত মাদকবিরোধী অভিযানে ২৯৩ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ এক আসামি আটক হয়েছে। এ ঘটনায় জব্দ করা হয়েছে একটি ট্রাক।

মঙ্গলবার (১৫ই সেপ্টেম্বর) রাত আনুমানিক ১টার সময় যশোর পালবাড়িস্থ নতুন খয়েরতলা এলাকার মোঃ মনির হোসেনের টায়ার গ্যারেজের সামনের পাকা রাস্তার উপর হতে একটি ট্রাক তল্লাশি করে এসব মাদকদ্রব্য উদ্ধার হয়। এ সময় পুলিশের হাতে আটক হয় ট্রাকটির ড্রাইভার মোঃ আজিজুর রহমান @ আজু (৪০)। আটককৃত আসামি যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন সাদীপুর গ্রামের মৃত নুর ইসলামের ছেলে। এ সময় একই গ্রামের আব্দুল আলীম মোল্লার ছেলে সালাম নামের অপর এক আসামি পালিয়ে যায়।

পুলিশ জানায়, একদল মাদক ব্যবসায়ী ট্রাকযোগে মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে যশোরের দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত গভীর রাতে যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম এর নির্দেশক্রমে জেলা গোয়েন্দা শাখার ওসি সোমেন দাশের নেতৃত্বে একটি চৌকস টিম কোতয়ালী মডেল থানাধীন গাজীর দরগা ফিলিং ষ্টেশনের সামনে চেক পোষ্ট বসিয়ে ট্রাকটির জন্য অপেক্ষা করতে থাকে। এমন সময় মৌলভীবাজার-ট-১১-০০১৭ নম্বরের ট্রাকটি চেকপোস্টের কাছাকাছি পৌঁছালে ট্রাকটির ড্রাইভারকে গাড়িটি থামানোর জন্য সিগনাল দেওয়া হয়। ট্রাক ড্রাইভার গাড়ি না থামিয়ে দ্রুত গতিতে যশোর শহরের দিকে চলে যায়।

এ সময় অভিযানরত টিমটি তাদের সাথে থাকা মাইক্রোবাস নিয়ে উক্ত ট্রাকের পিছে ধাওয়া করে অত্র মামলার ঘটনাস্থল কোতয়ালী মডেল থানাধীন যশোর টু ঝিনাইদহ মহাসড়কের পালবাড়ী মোড়স্থ নতুন খয়েরতলায় মোঃ মনির হোসেন এর টায়ার গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর মাইক্রোবাস দিয়ে রাস্তায় বেরিকেড দিয়ে ট্রাকটি দাড় করায় এবং ট্রাক ড্রাইভার মোঃ আজিজুর রহমান @ আজুকে আটক করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোঃ আজিজুর রহমান স্বীকার করে তার বহনকৃত ট্রাকে অতিরিক্ত যে টায়ার আছে উক্ত টায়ারের মধ্যে মাদকদ্রব্য ফেন্সিডিল রাখা আছে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামি নিজ হাতে তার বহনকৃত ট্রাকের বডির নিচে ঝোলানো অবস্থায় থাকা টায়ারটি নামিয়ে সর্বমোট ২৯৩ (দুইশত তিরানব্বই) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল বের করলে তা উদ্ধারপূর্বক ট্রাকসহ ফেন্সিডিল জব্দ করা হয়।