ঢাকাTuesday , 29 September 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

যশোর কোতয়ালী থানার পাশে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই

NAYAN AHMMED
September 29, 2020 1:14 pm
Link Copied!

মামুনূর রশিদ স্টাফ রিপোর্টার:

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর ) দুপুর ২টার সময় যশোর কোতয়ালী মডেল থানার পাশে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) সামনে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই হয়েছে । এ সময় ছুরিকাঘাত ও বোমার আঘাতে টাকা বহনকারী দুইজন আহত হয়েছেন।
আহতরা হলেন- আগমনী মোটরস্’র মালিক ইকবাল হোসেনের ভাই এনামুল হক (৩৫) ও একই এলাকার ইমদাদুলের ছেলে ইমন (২০)। এদের মধ্যে এনামুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, মঙ্গলবার দুপুর দুই টার সময় আগমনী মটরস্’র ১৭ লাখ টাকা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে (ইউসিবি) জমা দেয়ার জন্য মোটরসাইকেল যোগে আসেন এনামুল ও ইমন। তারা ব্যাংকের সামনে মোটরসাইকেল থেকে নামার সঙ্গে সঙ্গেই আগে থেকে অবস্থান নেয়া ৭/৮ জন মুখোশধারী তাদেরকে ঘিরে ধরে।
দুর্বৃত্তরা এনামুলের হাতে, পেটে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সঙ্গে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয়। এরপর শক্তিশালী একটি বোমা ফাটিয়ে সিটি প্লাজার সামনের গলি দিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায় তারা।
বোমা বিস্ফোরণে ব্যাংকের এটিএম বুথের গ্লাস ভেঙে যায়। এ সময় ইমনও আহত হন। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। আহত দু’জনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
গুরুতর আহত এনামুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ তাকে খুলনায় রেফার্ড করেছেন। ইমনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
যশোর কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ছিনতাইয়ের খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। ছিনতাইকারীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।