ঢাকাWednesday , 10 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

যশোর-ঝিনাইদহ মহাসড়কের বরোবাজারে যাত্রীবাহী বাস উল্টে নিহত-১০ | JN7

Rasel Munna
February 10, 2021 11:30 am
Link Copied!

জয় নিউজ সেভেন ।। যশোর-ঝিনাইদহ মহাসড়কের কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকায় যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই ৯জন এবং হাসপাতালে ১জনসহ মোট ১০জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় ২৫-৩০ জন আহত হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। বুধবার (১০ই ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে বারোবাজার তেলপাম্পের নিকট এই দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। নিহতদের লাশ উদ্ধার করে কালীগঞ্জে নিয়ে আসা হয়েছে।

স্থানীয়রা জানান, ঢাকা মেট্রো-ব-১১-০২১৪ রেজিষ্ট্রেশন নাম্বারের দ্রুতগামী একটি বাস সড়কের উপরে একজন মানুষকে বাঁচাতে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বারোবাজার তেলপাম্পের নিকট সড়কে উল্টে পড়ে। এ সময় যশোর অভিমুখ থেকে আসা একটি ট্রাক বাসটিকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই ৯জন নিহত হয়। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট এবং পুলিশ উদ্ধার কাজে নামে। তারা নিহতদের লাশ উদ্ধার এবং আহতদের যশোর ও কালীগঞ্জের বিভিন্ন হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। দুর্ঘটনায় বাসটি একেবারে দুমড়ে-মুচড়ে গেছে এবং ট্রাকটি আটক করা হয়েছে।

দুর্ঘটনার খবর শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে সহায়তা করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল হক আজিম আনার৷ এছাড়া কালীগঞ্জের হাসপাতালে এমপির লোকজন তাৎক্ষণিক উপস্থিত হয়ে আহতদের চিকিৎসার কাজে সহায়তা এবং খোঁজখবর নেন। পরবর্তীতে সেখানে উপস্থিত হন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রাণী সাহা।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। এ সময় তিনি বলেন, অতিরিক্ত গতিতে গাড়ি চালানো রোধে সড়কে নিয়মিত মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হবে এবং দুর্ঘটনার বিষয়টি তদন্ত করা হবে।

সোহেল চৌধুরী, ঝিনাইদহ।

বারোবাজারের সড়ক দুর্ঘটনার চিত্র | JN7