ঢাকাThursday , 7 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

রাশিয়ায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন – JN7

NAYAN AHMMED
January 7, 2021 2:43 pm
Link Copied!

রুহুল আমিন:

জাতির পিতার নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ, রাশিয়া শাখা।

রাশিয়া ছাত্রলীগের সভাপতি মোঃ সবুজ আহমেদ রনি – এর সভাপতিত্বে এবং মোঃ রেজাউল করিম শান্ত এর পরিচালনায় কোভিড-১৯ এর জন্য সামাজিক নিরাপত্তার বিষয়টি বিশেষ গুরুত্ব দিয়ে উক্ত অনুষ্ঠান আয়োজন করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শিখর সাইফুজ্জামান এমপি, সাদ্দাম হোসাইন , সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহবুবুর রহমান সালেহী ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত হন এবং দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন।

এসময় তারা ছাত্রলীগের জন্মলগ্ন থেকে দেশের নানা ক্রান্তিলগ্নে অপরিসীম ভূমিকা পালনের কথা উল্লেখ করে সততা ও নিষ্ঠার সাথে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করছে এবং ভবিষ্যতে তা দেশে বিদেশে অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন।

এসময় ভিডিও কলে আরো যুক্ত হন বাংলাদেশ ছাত্রলীগের রাশিয়া শাখার সাবেক সাধারণ সম্পাদক ফুয়াদ আদনান বিন জামাল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সবুজ আহমেদ রনি, রেজাউল করিম শান্ত, জাহাঙ্গীর আলম, আব্দুল্লাহ আল সৌরভ, এম ফেরদৌস স্বচ্ছ, ওয়াজেদ আলী, রবিউল ইসলাম সানি, আব্দুল মাজিদ,এডওয়ার্ড দীপসহ রাশিয়া ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মীরা।

উক্ত অনুষ্ঠানটি রাশিয়ার রাজধানী মস্কোর একটি অভিজাত রেস্টুরেন্টে করা হয় এবং বক্তব্য শেষে তারা সেখানে কেক কেটে ও পরবর্তীতে আতস-বাজি ফুটিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।