ঢাকাTuesday , 5 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

র‍্যাবের অভিযানে ৭৭৫ বোতল ফেন্সিডিল ও মিনি পিকআপসহ চার আসামি আটক – JN7

NAYAN AHMMED
January 5, 2021 10:24 am
Link Copied!


এম.এ.আর.নয়ন / সম্রাট হোসেন:


রাজধানী ঢাকার মিরপুর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৭৭৫ (সাতশত পঁচাত্তর) বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ও একটি মিনি পিকআপসহ চার আসামি আটক করেছে র‍্যাব।

মঙ্গলবার (৫ই জানুয়ারী) রাত সাড়ে ৩টার সময় মিরপুর থানাধীন আহম্মেদনগর পাইকপাড়া এলাকা থেকে এসব ফেন্সিডিল উদ্ধার ও আসামিদের গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার সময় র‍্যাব-৪ একটি চৌকস আভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল থানাধীন আহম্মেদনগর পাইকপাড়া এলাকায় পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে একটি মিনি পিকআপের পাটাতনের নিচে বিশেষ চেম্বারে অভিনব কায়দায় বহনকৃত ৭৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক যশোর জেলার আব্দুল কাদের (৫৮), একই জেলার লিটন বিশ্বাস (৫০), সুমন হোসেন (২৪) এবং মাদারীপুর জেলার আলম শিকদার (৪৩) নামের চার আসামি গ্রেফতার করা হয়।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে তারা এভাবে মাদকদ্রব্য বহন করে এনে রাজধানীর বিভিন্ন এলাকায় সরবরাহ করতো বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‍্যাব।