ঢাকাWednesday , 28 October 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

র‍্যাবের মাদকবিরোধী সফল অভিযান, বিপুল পরিমাণ গাঁজাসহ তিন আসামি গ্রেফতার -JN7

NAYAN AHMMED
October 28, 2020 10:09 am
Link Copied!

এম.এ.আর নয়ন/সম্রাট হোসেন:


রাজধানী ঢাকার দারুসসালাম থানাধীন বড়বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২৯.৫ কেজি গাঁজাসহ তিন আসামিকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (২৭শে অক্টোবর) রাত ৯টার সময় মাদকবিরোধী এই অভিযান পরিচালিত হয়।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল রাজধানীর দারুসসালাম থানাধীন বড়বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় ২৯.৫ কেজি গাঁজাসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার সুখন মিয়া (১৮) ও রাকিব হাসান (১৬) এবং গাজীপুর জেলার জসিম শিকদার (২৫) নামের তিন আসামিকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন ও উদ্ধার করা হয়।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ,আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। দেশের সীমান্তাবর্তী এলাকাসমূহ হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে করোনা/দূর্যোগকালীন সময়কে কাজে লাগিয়ে ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশল ব্যবহার করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সরবরাহ করে আসছিলো এই দলটি।

উক্ত গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ মাদক কারবারীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র‍্যাব-৪ এর পরিচালক।