ঢাকাThursday , 10 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

র‍্যাব-৬ এর মাদকবিরোধী পৃথক অভিযান; গাঁজা ও ফেন্সিডিলসহ দুই আসামি আটক – JN7

NAYAN AHMMED
December 10, 2020 6:38 pm
Link Copied!

এম.এ.আর নয়ন / সোহেল চৌধুরী:


মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ১৬৫ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাঁজা উদ্ধার করেছে র‍্যাব-৬। বুধবার (১০ই ডিসেম্বর) রাতে যশোর ও ঝিনাইদহ থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পৃথক এ অভিযানে র‍্যাবের হাতে আটক হয় দুই মাদক ব্যবসায়ী।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬, খুলনার একটি স্পেশাল কোম্পানি যশোর জেলার শার্শাধীন শার্শা টু চৌগাছাগামী রাস্তার গোরপাড়া (মাঝেরপাড়া) গ্রামস্থ আমিনুল ইসলামের বসতবাড়ির সামনে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ১৬৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ শার্শা থানার রাজনগর গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে জাহাঙ্গীর মণ্ডলকে আটক করা হয়। আটককৃত আসামিকে শার্শা থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া একইদিন সিপিসি-২, র‍্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজাসহ এক আসামিকে আটক করেছে। আটককৃত আসামি হলো মোতালেব হোসেন। সে ঝিনাইদহের মহেশপুর পৌরসভার জামতলা এলাকার ফজর আলীর ছেলে। র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২ এর র‍্যাব সদস্যরা বুধবার রাতে মহেশপুর উপজেলার ভৈরবা বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে ৮ কেজি গাঁজাসহ মোতালেব হোসেন নামের এক আসামিকে আটক করা হয়। জব্দকৃত মালামালসহ আটককৃত আসামিকে মহেশপুর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পেন কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দিন।