ঢাকাSaturday , 7 October 2023
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

শার্শায় পথচারী পাগলকে বাঁচাতে গিয়ে মটরসাইকেল আরোহী নিহত ২ আহত ১

Alomgir hossain
October 7, 2023 11:53 am
Link Copied!

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ-যশোরের শার্শায় পথচারী পাগলকে বাঁচাতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গোলাম ফারুক (৩৯) ও সোহেল রানা (৩৫) নামে দুজন নিহত হয়েছে ।এতে রাজ কুমার রায় রাজন (৩০) নামে অপর একজন গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (৬ই অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা বাজার ভূমি অফিসের সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত গোলাম ফারুক যশোর কোতোয়ালী থানার গাজী পাড়া সদর ইউনিয়নের আব্দুর জলিলের ছেলে ও সোহেল রানা যশোর সদর ইউনিয়ন ঘোপ সেন্ট্রাল রোডের সোভান সরদারে ছেলে।অপরদিকে আহত রাজ কুমার মনিরামপুর থানার নেহালপুর খাড়ুখালি গ্রামের জয়দেব কুমার এর ছেলে ।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়,তিন বন্ধু মোটরসাইকেল যোগে বেনাপোল থেকে কাজ সেরে বাড়ির উদ্দেশ্য রওনা দেয়।পথিমধ্য শার্শা বাজার ভূমি অফিসের সামনে পৌছালে এ সময় রাস্তা পারাপারের সময় এক পথচারী পাগলকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে ঘটনাস্থলে সোহেল রানা নিহত হয়।

খবর পেয়ে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মিরা আহত অবস্থায় গোলাম ফারুক ও রাজ কুমার রায় রাজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক গোলাম ফারুককে মৃত ঘোষণা করে। আহত রাজ কুমার রায় রাজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন অবস্থায় আছেন।

নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করি। মরদেহ দুটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।