ঢাকাSunday , 21 March 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার শিক্ষক আটক | JN7

Rasel Munna
March 21, 2021 12:43 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় হাফেজিয়া মাদ্রাসা ও হেফজখানার এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষক হাফেজ আবু মূসা গ্রামবাসীর হাতে আটক হয়েছে। শনিবার (২০ই মার্চ) রাত ১০টার দিকে গ্রামবাসী অভিযুক্তকে মসজিদের মধ্যে আটক করে রাখার পর পুলিশে খবর দেয়। পরে তাকে পুলিশের নিকট সোপার্দ করা হয়। আটককৃত আবু মূসা আলমডাঙ্গা উপজেলার বেলগাছি গ্রামের মৃত জামাল আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আবু মূসা আলমডাঙ্গার পোয়ামারী গ্রামের হাফেজিয়া মাদ্রাসার একজন শিক্ষক। শিক্ষকতার পাশাপাশি তিনি পার্শ্ববর্তী বেলগাছি জামে মসজিদে ইমামতি করেন। শনিবার বিকালে তিনি হাফেজিয়া মাদ্রাসা ও হেফজখানার এক শিশু শিক্ষার্থীকে জোরপূর্বক বলাৎকার করেন। পরে শিশুটি বাড়ি ফিরে তার দাদাকে পুরো ঘটনা খুলে বলে। পরবর্তীতে বিষয়টি শিশুর পিতা জানতে পেরে কোন উপায় না পেয়ে ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা কামনা করেন। ফোন পেয়ে অভিযান শুরু করে পুলিশ।

এদিকে ঘটনা জানাজানি হলে শনিবার রাতে গ্রামবাসী আবু মূসাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এর আগেও সে একই ধরনের ঘটনা আরও ঘটিয়েছে বলে জানা গেছে। পূর্বে সঠিক বিচার না করে তাকে ক্ষমা করে দেওয়ার কারণে সে একই ধরনের ঘটনা পুনরায় ঘটানোর সাহস পেয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ। শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে আলমডাঙ্গা থানা পুলিশ।