ঢাকাWednesday , 30 December 2020
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

সড়ক দুর্ঘটনায় চুয়াডাঙ্গার এক জুয়েলার্স ব্যবসায়ী নিহত -JN7

NAYAN AHMMED
December 30, 2020 4:47 pm
Link Copied!

হাফিজুর রহমান, স্টাফ রিপোর্টার:


চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে ট্রাকচাপায় শ্রী তপন কুমার হালদার (৪০) নামে এক জুয়েলার্স ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার (৩০শে ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে সদর উপজেলার হাতিকাটা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত হয় আরও ২জন। নিহত তপন কুমার হালদার শহরের মালোপাড়ার মৃত রবি হালদারের ছেলে। চুয়াডাঙ্গা বড়বাজারে তার জুয়েলার্সের দোকান রয়েছে।

স্থানীয়রা জানায়, রাতে তপন কুমার ও গোলাম মোস্তফা মোটরসাইকেলে চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন।
এসময় হাতিকাটা মোড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাইসাকেলকে ধাক্কা দেয়। এতে তারা দুইজনই মোটরসাইকেল থেকে পড়ে গেলে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের নিচে পড়েন তপন ও গোলাম মোস্তফা। এতে ওই বাইসাইকেল চালক তাইজেল মিয়াও আহত হন। এরপর আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা।

হাসপাতালে নিয়ে আসার পর মোটরসাইকেলের আরোহী তপন কুমার হালদারকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়া আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। পরে মোটরসাইকেল চালক গোলাম মোস্তফার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, হতাহত পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় মরেদহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে