ঢাকাFriday , 29 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

সমাজকল্যাণমূলক সংগঠন “জাগো আন্দুলবাড়িয়া” এর উদ্যোগে খেলার মাঠ পরিষ্কার | JN7

Rasel Munna
January 29, 2021 9:50 am
Link Copied!

মোঃ রিয়াদ মণ্ডল, আন্দুলবাড়িয়া (জীবননগর):

“জাগো আন্দুলবাড়ীয়া” নামক নব্য গঠিত সমাজকল্যাণমূলক সংগঠনের উদ্যোগে আজ শুক্রবার (২৯শে জানুয়ারি) সকাল ১০টার সময় আন্দুলবাড়ীয়া গ্রামের তরুণ, যুবকসহ সকলের সরব অংশগ্রহণে আন্দুলবাড়ীয়া বাজার ফুটবল মাঠটি পরিষ্কার করা হয়। প্রায় দুই ঘন্টা ধরে চলে এই পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান।

এ সময় উপস্থিত থেকে কার্যক্রমটি পরিচালনা করে সংগঠনটির উপদেষ্টা ও বিশিষ্ট সমাজসেবক মোল্লা মোতাহারুল ইসলাম চঞ্চল এবং আন্দুলবাড়ীয়া ঊষা খাঁটি প্রোডাক্টস এর সত্ত্বাধিকারী তৌহিদুল ইসলাম সুমন। সার্বিক দায়িত্ব পালন করেন জাগো আন্দুলবাড়ীয়া সংগঠন তৈরির প্রথম প্রয়াসের সদস্য ও উদ্যোক্তা মো: নাজমুস শাকিব ও ইশতিয়াক আহম্মেদ।

এছাড়াও আন্দুলবাড়ীয়া বাজার ফুটবল মাঠ পরিষ্কার করার প্রয়াসের ডাকে সাড়া দিয়ে পরিষ্কার অভিযানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সঙ্গীত-শিল্পী রাশেদুজ্জামান রাশেদ, তরুণ উদীয়মান সাংবাদিক মো: নাঈমুর রহমান খানসহ রমজান বিশ্বাস, কাজী সাকিরুল ইসলাম তানিম, মোল্লা নিষান মিয়া, নাঈম হোসেন, জিহাদুর রহমান, ইব্রাহিম আকাশ, তামিম হোসেন,পারভেজ খান, মারুফ হোসেন, নিষান আহম্মেদ, পিয়াস , স্বাধীন এবং শাহারিয়ার কবিরসহ আরও অনেকে। পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযানটি শেষ করে আলোচনা সভা করা হয়।

খেলার মাঠ পরিষ্কারে ব্যস্ত "জাগো আন্দুলবাড়িয়া" এর সদস্যরা | JN7