ঢাকাThursday , 4 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

সাংবাদিক হত্যা চেষ্টার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন | JN7

Rasel Munna
February 4, 2021 3:34 pm
Link Copied!

সাইফুল ইসলাম ঝিনাইদহ: সাংবাদিক মনিরুজ্জামান মনিরকে অপহরণ করে হত্যা চেষ্টার প্রতিবাদে ঝিনাইদহে জেলা রিপোর্টার্স ইউনিটের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ঠা ফেব্রুয়ারি) দুপুরে জেলা রিপোর্টার্স ইউনিটের সভাপতি মীর জিল্লুর রহমানের সভাপতিত্বে ঝিনাইদহের ব্যাপারীপাড়া সড়কে জেলা রিপোর্টার্স ইউনিটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে সাংবাদিকরা একটি প্রতিবাদ মিছিল নিয়ে শহরের পায়রা চত্বর প্রদক্ষিণ করে নিজস্ব কার্যালয়ের সামনে ফিরে আসে।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে সাংবাদিক মনিরুজ্জামান মনিরকে শৈলকুপার কাঁচেরকোল থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা। নির্যাতন শেষে মারা গেছে ভেবে বুধবার ভোরে তাকে ধাওড়া গ্রামে রাস্তার ধারে হাত-পা ও চোঁখ-মুখ বেধে ফেলে রেখে যায় তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করে।

মানববন্ধনে উপস্থিত সাংবাদিকগণ বলেন কাঁচেরকোল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ইমরান হোসেন ওরফে ডিশ বাবু হিসেবে এলাকায় গড়ে তুলেছে মাদক সিন্ডিকেট। বর্তমানে তার ছত্রছায়ায় উঠতি বয়সী একদল যুবক মাদকাসক্ত হয়ে এলাকায় চাঁদাবাজি সন্ত্রাসী কার্যকলাপে জড়িয়ে পড়েছে।

২০১৫ সালে শৈলকুপা থানা পুলিশের এএসআই মনির হাজরা ও একাধিক পুলিশ সদস্যকে এলোপাতাড়ি কুপিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে তার বাহিনী। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়। এছাড়াও ডিশ বাবুর বিরুদ্ধে একাধিক মাদক মামলাসহ সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন ও চাঁদাবাজির মামলা রয়েছে। সম্প্রতি সে জেল থেকে বের হয়ে এসে আবারো এলাকায় সকল প্রকার অপকর্মের নেতৃত্ব দিয়ে আসছে। অবিলম্বে ডিশ বাবুসহ আসামীদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানিয়েছে সাংবাদিক নেতৃবৃন্দ।

ঝিনাইদহে মানববন্ধনে উপস্থিত সাংবাদিকবৃন্দ | JN7