ঢাকাSunday , 7 February 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

সেনেরহুদা গ্রামের সন্তান; সাংবাদিক সালাউদ্দিন কাজলের ভাগ্নে শুভ সড়ক দুর্ঘটনায় নিহত

Rasel Munna
February 7, 2021 10:34 am
Link Copied!

এম.এ.আর.নয়ন🌷রাসেল হোসেন মুন্না🌷এম.এইচ.সম্রাট:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের সন্তান এবং অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি সাংবাদিক সালাউদ্দিন কাজলের ভাগ্নে তাওফিক উদ্দিন @ শুভ (২৮) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। রবিবার (৭ই ফেব্রয়ারি) দুপুরে কামারখালী ব্রীজ পার হয়ে ফরিদপুর প্রবেশের সময় ট্রাকের ধাক্কায় সে রক্তাক্ত জখম হয়৷ তাকে উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুভ’র পারিবারিক সূত্রে জানা যায়, নিজ বাড়ি সেনেরহুদা থেকে ঢাকার উদ্দেশ্যে রবিবার সকালে মোটরসাইকেলযোগে রওয়ানা দেয় শুভ। পথিমধ্যে কামারখালী ব্রীজ পার হয়ে ফরিদপুর জেলায় প্রবেশকালে পিছন দিক থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শুভ রক্তাক্ত জখম হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিযে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শুভ’র মৃত্যুর খবর গ্রামে পৌঁছানোর পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, শুভ সেনেরহুদা গ্রামের মাহাতাব উদ্দিন মাস্টারের একমাত্র পুত্র। অত্যন্ত নম্র ভদ্র স্বভাবের ছেলে শুভকে গ্রামের সবাই অনেক ভালোবাসেন। চাকুরির সুবাদে শুভ ঢাকায় বসবাস করে। ছুটি পেলেই সে নিজ মোটরসাইকেলযোগে বাড়িতে আসতো এবং ছুটি শেষে একইভাবে ঢাকায় ফিরে যেতো। কিন্তু মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়ে আর কোনদিন সে জীবিত অবস্থায় বাড়িতে ফিরবে না। সেনেরহুদা গ্রামের মাহাতাব উদ্দিন এবং নূপুর বেগমের দুই সন্তানের মধ্যে শুভ হলো বড়।

শেষ খবর পাওয়া পর্যন্ত শুভ’র লাশ ফরিদপুর থেকে গ্রামের বাড়ি সেনেরহুদায় আনার প্রক্রিয়া চলছিলো। গ্রামের আনার পর তার লাশ সেনেরহুদা গ্রামের জন্নাতুল খাদরা কবরস্থানে দাফন করা হবে।

নিহত শুভ'র ফাইল ফুটেজ | JN7