ঢাকাFriday , 12 March 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

স্কুল ছাত্রী অনি অপহরণ মামলার আসামি কুরবান আলী র‌্যাবের হাতে গ্রেফতার | JN7

Rasel Munna
March 12, 2021 10:44 am
Link Copied!

জয় নিউজ সেভেন ।। ঝিনাইদহের ব্যাপারীপাড়ার স্কুল ছাত্রী তানজিনা আনিকা @ অনি অপহরণ মামলার এজাহারনামীয় আসামি মোঃ কুরবান আলী (৩৮) র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত আসামি ঝিনাইদহ সদর উপজেলার কলাবাগান এলাকার আপিল হোসেনের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকা হতে তাকে আটক করে র‌্যাব।

র‌্যাব জানায়, গত ৯ই জানুয়ারি ঝিনাইদহের ব্যাপারীপাড়ার স্কুল ছাত্রী তানজিনা আনিকাকে নিজ বাসার সামনের পাকা রাস্তার উপর হতে অপহরণ করে একদল দুর্বৃত্ত। অনেক খোঁজাখুঁজির পরও স্কল ছাত্রীর কোন সন্ধান না পেয়ে ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের করেন তার স্বজনরা।

বৃহস্পতিবার (১১ই মার্চ) রাত ৮টার সময় সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কামাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম ঝিনাইদহ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকা হতে তানজিনা আনিকা অপহরণ মামলার আসামি মোঃ কুরবান আলীকে গ্রেফতার করতে সমর্থ হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাবের মাঝে গ্রেফতারকৃত আসামি কুরবান আলী | ছবি: জয় নিউজ সেভেন