ঢাকাTuesday , 9 March 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

হরিণাকুন্ডুর রুমিয়া খাতুন ধর্ষণ মামলার প্রধান আসামি র‌্যাবের হাতে গ্রেফতার | JN7

Rasel Munna
March 9, 2021 1:26 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। ঝিনাইদহের হরিণাকুন্ডুর রুমিয়া খাতুন ধর্ষণ মামলার প্রধান আসামি মানোয়ার হোসেন (৩৫) র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত আসামি হরিণাকুন্ডু উপজেলার গুড়পাড়া ভাতুরিয়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৮ই মার্চ) বিকাল সোয়া ৫টার সময় ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, চলতি বছরের ৮ই জানুয়ারি ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার বকসীপুর চাঁদপুর গ্রামের মোঃ আবু হানিফের কন্যা রুমিয়া খাতুন তার পূর্বের স্বামী মোঃ মানোয়ার হোসেন কর্তৃক ধর্ষণের শিকার হয়। পরবর্তীতে রুমিয়া খাতুন বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় মানোয়ার হোসেনকে প্রধান আসামি করে মোট ৩জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামি মানোয়ার হোসেন পলাতক ছিলো।

সোমবার বিকালে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ সদর থানাধীন বৈডাঙ্গা বাজার এলাকা থেকে আসামি মানোয়ার হোসেনকে গ্রেফতার করেন। পরবর্তীতে আসামিকে হরিণাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তি’র মাধ্যমে সিপিসি-২, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাবের মাঝে গ্রেফতারকৃত আসামি মানোয়ার হোসেন | ছবি: জয় নিউজ সেভেন