ঢাকাFriday , 29 January 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

৫৮ বিজিবি’র পৃথক অভিযানে মদ ও গাঁজা উদ্ধার | JN7

shomrat hossain
January 29, 2021 4:54 pm
Link Copied!

এম.এ.আর.নয়ন★এম.এইচ.সম্রাট:

মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত বিভিন্ন বিওপি’র টহল দল সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মদ ও গাঁজা উদ্ধার করেছে। মালিকবিহীন অবস্থায় এসব মাদকদ্রব্য উদ্ধারের কারণে ঘটনাগুলোর জন্য দায়ী কোন আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি। গত বৃহস্পতিবার এবং আজ শুক্রবার এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (২৮শে জানুয়ারি) সন্ধ্যা আনুমানিক ৭টার সময় মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত সামন্তা বিওপি’র টহল দল হাবিলদার আব্দুল কাদেরের নেতৃত্বে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জীবননগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ১ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে।

একইদিন সন্ধ্যায় পলিয়ানপুর বিওপি’র নায়েক সুবেদার নওশের আলীর নেতৃত্বে বিজিবি’র একটি টহল দল ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার রায়পুর গ্রামের মাঠের মধ্য হতে মালিকবিহীন অবস্থায় ৩ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। পরবর্তীতে শুক্রবার বিজিবি সদস্যরা একই স্থান থেকে রাত ২টার সময় ২ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়।

এছাড়া শুক্রবার (২৯শে জানুয়ারি) ভোর সাড়ে ৪টার সময় একই ব্যাটালিয়নের অধীনস্ত বাঘাডাংগা বিওপি’র নায়েক আবুল আলীমের নেতৃত্বে বিজিবি’র একটি টহল দল মহেশপুর উপজেলার হুদাপাড়া গ্রামের একটি মাঠের মধ্যে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানকালে ওই মাঠ থেকে মালিকবিহীন অবস্থায় ২৯ বোতল ভারতীয় মদ আটক করা হয়।

পৃথক পৃথক এসব অভিযানে বিজিবি’র পক্ষ থেকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর সহকারী পরিচালক নজরুল ইসলাম খান।