ঢাকাFriday , 6 January 2023
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

আন্দুলবাড়ীয়ায় নির্ভীক ফাউন্ডেশনের উদ্যোগে ছোটদের শিশু ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

Alomgir hossain
January 6, 2023 11:23 pm
Link Copied!

নাঈমুর রহমান খানঃ-আন্দুলবাড়ীয়ায় সেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন, নির্ভীক ফাউন্ডেশনের উদ্যোগে সপ্তাহ ব্যাপী ছোটদের শিশু ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয় । গতকাল বিকাল ৪ টায় আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের বাজার ফুটবল মাঠে এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন নির্ভীক ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক নারায়ণ ভৌমিক।
সপ্তাহ ব্যাপী এই টুর্নামেন্টে চার দল গঠন করে লাল, সবুজ,নীল ও সাদা রুপক নাম দেওয়া হয়। ক্ষুদে খেলোয়াড় রাসেল কুমারের নীল টিম ও জাইদুলের নেত্রত্বে লাল টিম ফাইনাল নিশ্চিত করে নক আউট পর্বে। আজকের ফাইনাল ম্যাচে পেনাল্টিতে ১-০ গোলের ব্যবধানে জয়ের দেখা পায় লাল টিম।
ম্যাচ শেষে চ্যাম্পিয়ন, রানার্সআপ ও পুরো টুর্নামেন্টের সেরা খেলোয়াড়দের হাতে পুরষ্কার হিসেবে কাপ ও ক্রেস্ট তুলে দেয়, নির্ভীক ফাউন্ডেশনের উপদেষ্টা ও বিশিষ্ট সমাজসেবক মোল্লা মোঃ মোতাহারুল ইসলাম চঞ্চল, নির্ভীক ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী মোঃনাঈমুর রহমান খান, আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তফা তাজওয়ার ছোটমনি, আন্দুলবাড়ীয়ার বিশিষ্ট ক্রিড়া অনুরাগী ও সাবেক ক্রিড়াবীদ কাজী ইয়াসির বনি, বিশিষ্ট ক্রীড়া অনুরাগী ও সমাজসেবক মোঃ হাসিবুল ইসলাম, আকাশ খবর পত্রিকার আন্দুলবাড়ীয়া প্রতিনিধি রাশেদুজ্জামান রাশেদ, আন্দুলবাড়ীয়ার ফুটবল একাদশের সময়ের সেরা খেলোয়াড় মোঃ সবুজ রানা সহ আরও অনেকেই। এসময় উক্ত টুর্নামেন্ট পরিচালনা ও সার্বিক সহযোগিতায় ছিলেন নির্ভীক ফাউন্ডেশনের কেন্দ্রীয় সদস্য মোল্লা হাসিবুর রহমান নিহান, যুগ্ন আহবায়ক মোল্লা তাছলিম উদ্দীন,মোল্লা লিয়াজ , সোহানুর রহমান সোহান, মোঃ জিম মল্লিক, সাকিব বিশ্বাস,শামীম হোসেন, মাসরিকুল, ফাহিম, আশা,তানভির,হুসাইন,সামির, সানি, মাইদুল সহ ক্ষুদে খেলোয়াড়বৃন্দ। উক্ত খেলার রেফারির দায়িত্ব পালন করে মোল্লা হাসিবুর রহমান নিহান।