ঢাকাWednesday , 10 July 2024
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

কালীগঞ্জে গরুসহ ২ চোর জনতার হাতে আটক

Alomgir hossain
July 10, 2024 1:13 am
Link Copied!

মো:সাজ্জাত হোসেন,গাজীপুর জেলা প্রতিনিধিঃ-গাজীপুরের কালীগঞ্জে গরু চুরির সময় দুই চোরকে আটক করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের পোটান গ্রামের হানিফ মিয়ার বাড়ীতে। সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মাহতাব উদ্দিন।

এ সম্পর্কে এলাকাবাসী জানায়,সোমবার গভীর রাতে সংঘবদ্ধ চোরের দল ফজলুল হকের ছেলে হানিফ মিয়ার গোয়াল ঘর থেকে গরু নিয়ে পালিয়ে যাওয়ার সময় তার স্ত্রী শব্দ পেয়ে দ্রুত ঘোয়াল ঘরে গিয়ে ৪টি গরু হতে ১টি গরু দাড়িয়ে থাকতে দেখে। বাকী ৩টি গরু গোয়ালে না পেয়ে ছুটাছুটি করতে থাকে। এসময় লক্ষ্য করে ৪/৫ জন লোক গোয়ালের ভিতর থেকে অবশিষ্ট গরুটিও সামনে রাখা পিকআপ ভ্যানের দিকে নিয়ে যাচ্ছে। পরে তিনি উচ্চ শব্দে ডাক চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। চোরের দল জনতার উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাদের ধাওয়া করে দুই চোরকে আটক করে। আটককৃতরা হলো জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার বাহাদুরাবাদ গ্রামের মো. আব্বাস এর ছেলে মো. আলম (২৮) ও ভোলা জেলার তজিমুদ্দিন থানার উত্তর চাছড়া গ্রামের সোনা মিয়ার ছেলে মো. ইউসুফ (২৯)। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। আলম ঢাকার সায়দাবাদ মানিকনগর এলাকায় তার খালা সালমার বাড়ী ও ইউসুফ মিরপুর সিরামিক্র গেট বস্তি এলাকার শহিদের বাড়ীতে ভাড়া থেকে বিভিন্ন অপকর্ম করে থাকেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নোয়াখালী জেলার সেলিম (৩৫) ও চট্রগ্রাম জেলার মইনউদ্দিন (২৮) এ ঘটনায় জড়িত বলে স্বীকার করেন। সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহতাব উদ্দিন বলেন, দুই গরু চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেয়া তথ্য মতে পুলিশের একাধিক টিম পালিয়ে যাওয়া পিকআপ ভ‍্যান ও বাকী আসামীদের গ্রেফতার কারার জন্য বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করছে।।