ঢাকাSunday , 14 July 2024
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই চুয়াডাঙ্গা সদর থানার আশরাফুজ্জামান

Alomgir hossain
July 14, 2024 11:54 am
Link Copied!

আমিনুর রহমান নয়নঃ-খুলনা রেঞ্জের ১০ জেলার বিভিন্ন থানার এএসআইয়ের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন চুয়াডাঙ্গা সদর থানার এএসআই মো. আশরাফুজ্জামান। শনিবার (১৩ই জুলাই ২০২৪) সকালে খুলনা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে অনুষ্ঠিত জুন/২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তিনি শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন।

শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হওয়ায় পুরস্কার হিসেবে তার হাতে ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ তুলে দেন খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম (বার), পিপিএম। এসময় চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান উপস্থিত ছিলেন।

এএসআই মো.আশরাফুজ্জামান বলেন,আল্লাহর অশেষ কৃপায় আমি খুলনা বিভাগের শ্রেষ্ঠ এএসআই (নি:) এর পুরস্কার লাভ করেছি। পুরস্কার পাওয়ায় চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মহোদয়সহ জেলা পুলিশের সকল সিনিয়র স্যার ও আমার সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যেন নিজের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে সামনের দিকে এগিয়ে যেতে পারি সেজন্য সকলের কাছে দোয়া, ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি।’

উল্লেখ্য, চুয়াডাঙ্গা সদর থানার এএসআই মো. আশরাফুজ্জামান এর আগেও খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এএসআইয়ের পুরস্কার পেয়েছেন। এছাড়া একাধিকবার পেয়েছেন চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ এএসআইয়ের পুরস্কার।