ঢাকাThursday , 6 May 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে “জ্ঞান অন্বেষণ” নামক লাইব্রেরির উদ্বোধন করলেন এসপি জাহিদ | JN7

Rasel Munna
May 6, 2021 9:33 pm
Link Copied!

জয় নিউজ সেভেন ।। চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স অভ্যন্তরে “জ্ঞান অন্বেষণ” নামক লাইব্রেরির শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৬ই মে) বেলা সাড়ে ১২টার সময় লাইব্রেরির আনুষ্ঠানিক উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

লাইব্রেরি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) আবু রাসেল, সকল অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই (এডমিন), আরআই পুলিশ লাইন্সসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের অফিসার ফোর্সবৃন্দ।

লাইব্রেরি উদ্বোধনকালে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, অন্তহীন জ্ঞানের উৎস হলো বই, আর সেই বইয়ের আবাসস্থল হলো পাঠাগার। একটি সমাজের রূপরেখা বদলে দিতে পারে একটি সমৃদ্ধ পাঠাগার। পাঠ্যপুস্তক অধ্যায়ন করে মানসিক বিকাশের মাধ্যমে সমগ্র জাতির উন্নতি সম্ভব। নিজেকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে সহায়ক হবে “জ্ঞান অন্বেষণ” নামক লাইব্রেরি। বই পড়াই হলো আনন্দের সর্বশ্রেষ্ঠ মাধ্যম। বই হতে পারে নিঃসঙ্গতা কাটানোর বিশেষ মাধ্যম।

এ সময় সকল পুলিশ সদস্যকে তিনি অবসর সময়ে লাইব্রেরিতে এসে বই পড়ার আহব্বান জানান। তিনি আরোও বলেন, সবকিছুর জন্য পরিবেশ দরকার, লাইব্রেরি দৃষ্টিনন্দন, সুন্দর পরিবেশ হওয়ায় পুলিশ সদস্যগণ উপযুক্ত পরিবেশে লেখাপড়া করার সুযোগ পাবে।

লাইব্রেরি উদ্বোধনকালে এসপি জাহিদসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ | জয় নিউজ সেভেন