ঢাকাTuesday , 19 July 2022
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

জীবননগরে মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান কালে গাঁজাসহ মোটর সাইকেল আরোহী আটক

Alomgir hossain
July 19, 2022 1:21 am
Link Copied!

জয় নিউজ সেভেন।। চুয়াডাঙ্গা ট্রাফিক পুলিশের একটি টিম জীবননগর শহরে অবৈধ মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা কালে একটি মোটর সাইকেল আটকের পর চালকের নিকট থেকে প্রায় ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় মোটর সাইকেলে থাকা অপর যাত্রী দ্রুত পালিয়ে যায়। ঘটনাটি সোমবার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে বলে জানা যায়।।

মামলার বিবরনে জানা যায়,চুয়াডাঙ্গা ট্রাফিক পুলিশে সার্জেন্ট নবাব আলী ও টিএসঅই মমিনুর রহমান সঙ্গীয় ফোর্সসহ সোমবার দিনব্যাপী জীবননগর শহরে অবৈধ মোটর সাইকেল ও চালকদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন। জীবননগর মুক্তিযোদ্ধা সংসদের সামনে দুপুর আড়াইটার দিকে রাস্তার ওপর অভিযান কালে একটি মোটর সাইকেল থামিয়ে তল্লাসী কালে মোটর সাইকেলে থাকা অপর আরোহী দ্রুত সটকে পড়ে।।

আটককৃত যুবক মিরাজ হোসেনের(২২) নিকট থাকা একটি ব্যাগ তল্লাসী করে ৪ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করেন। মিরাজ রাজবাড়ী জেলার কালুখালী থানার শিকজান বড় কলকলিয়া গ্রামের ওমর আলীর ছেলে। তাকে জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়ার মাদক ব্যবসায়ী নাম ঠিকানা জানা যায়। পালিয়ে মাদক ব্যবসা নাম রাজু মন্ডল(২০)। সে একই থানার শিকজান বরই চারা গ্রামের বাদশা মন্ডলের ছেলে।।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার ব্যাপারে মাদক আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে মিরাজকে আদালতে সোপর্দ করা হবে।।