ঢাকাTuesday , 28 September 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদায় অবৈধভাবে সার পাচারের দায়ে ৩০ হাজার টাকা জরিমানা

NAYAN AHMMED
September 28, 2021 9:45 pm
Link Copied!

মশিউর রহমান, দামুড়হুদা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় অবৈধভাবে সার পাচারের দায়ে দামুড়হুদা বাজারের মেসার্স আনোয়ার অটোর স্বত্বাধিকারী মোঃ ওয়ালিউল্লাহ্কে মোবাইল কোর্টের মাধ্যমে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি দামুড়হুদা বাজারের বিসিআইসি সার ডিলার।

মঙ্গলবার (২৮শে সেপ্টেম্বর) বিকাল ৪টার সময় উক্ত মোবাইল কোর্ট পরিচালিত হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার। দামুড়হুদা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ মনিরুজ্জামান, কৃষি সম্প্রসারণ অফিসার অভিজিত কুমার বিশ্বাস ও মোঃ মাসুম আব্দুল্লাহ মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন।

দামুড়হুদা উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ বলেন, ওয়ালিউল্লাহ্ একজন অসাধু ও দুর্নীতিবাজ ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ সে দামুড়হুদা বাজারসহ বিভিন্ন স্থানে অত্যন্ত গোপনে অবৈধভাবে ব্যাবসা করে যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে আজ মোবাইল কোর্ট পরিচালনা করে তার কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এর আগেও তাকে অনিয়মের অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছিলো।