ঢাকাSaturday , 4 December 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

দামুড়হুদায় মহান বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

NAYAN AHMMED
December 4, 2021 9:05 pm
Link Copied!

মশিউর রহমান,দামুড়হুদা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুরে মহান বিজয় দিবস উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।আজ ৪ঠা ডিসেম্বর শনিবার বিকাল ৩টায় বিষ্ণুপুর ফুটবল মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উদয়ন সংঘের সভাপতি কাওসার লাল্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং জুড়ানপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ানপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য আল মাহমুদ আসলাম, ২নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য মোঃ খোকন আলী, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতি,ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি খুশী,সাধারণ সম্পাদক আব্দুল করিম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান মন্টু, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার নান্নু, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা ওসমান গনি, দামুড়হুদা উপজেলা হিন্দু ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী প্রশান্ত কর্মকার।

এছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আহসান কবির বাদশা, সেচ্ছাসেবক লীগ নেতা শরিফুল ইসলাম, শেখ শাখাওয়াত হোসেন,২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি নুর ইসলাম,সাধারণ সম্পাদক কাবরান আলী, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ নেতা মশিউর রহমান, জাহিদ হাসান,পার্থ বিশ্বাস, সোহানুর রহমান,হাবিবুর রহমান সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

উদ্বোধনী ম্যাচে বিষ্ণুপুর একাদশ বনাম দলিয়ারপুর একাদশ অংশগ্রহণ করে। বিষ্ণুপুর একাদশের দলীয় অধিনায়ক শেখ সাদায়েত হোসেন টসে জয়লাভ করে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। জবাবে দলিয়ারপুর একাদশ সবকয়টি উইকেট হারিয়ে ১১১ রান সংগ্রহ করে ফলে বিষ্ণুপুর একাদশ ৩৭ রানে জয়লাভ করে। ৫৬ রানের ঝড়ো ইনিংস খেলে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিষ্ণুপুর একাদশের হৃদয় ও ৪ উইকেট নিয়ে সেরা বোলার নির্বাচিত হন সোহেল রানা। আম্পায়ারের দায়িত্ব পালন করেন রতন আলী ও সাব্বির আহম্মেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোঃ সোহরাব হোসেন বলেন,এই টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আজ সকলের মিলন মেলা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খেলাধূলাসহ সকল ক্ষেত্রে দেশ এগিয়ে চলেছে। অপসংস্কৃতি সমাজকে গ্রাস করছে, এর থেকে যুব সমাজকে বের করে মাঠে টেনে আনতে হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ দামুড়হুদা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উদয়ন সংঘের সাধারণ সম্পাদক সারাফায়েত হোসেন বাবু।