ঢাকাSaturday , 11 February 2023
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

মহেশপুরে মাল্টা খাওয়ানোর লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ

Link Copied!

ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের কাজিরবেড় গ্রামে মাল্টা লেবু খেতে দেওয়ার প্রলোভন দেখিয়ে ৫ বছর বয়সি এক শিশু ধর্ষণের শিকার হয়েছে, কাজিরবেড় গ্রামের ধর্ষিতার বাড়ি সাথে চঞ্চলের মাল্টা বাগানে। ধর্ষক ফজলুর রহমান (৪২) একই গ্রামের জামাই। সে পার্শবর্তি নেপা ইউপির কুল্লাহ গ্রামের হুরমত আলীর ছেলে। এঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে ১০ই ফেব্রুয়ারি শুক্রবার সকালে মহেশপুর থানায় ধর্ষন মামলা করেছে।

মামলা ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, শিশুটি প্রতিদিনের ন্যায় ৯ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে বাড়ি সাথে চঞ্চলের মাল্টা বাগানে খেলা করছিলো। বাড়িতে কেউ না থাকায় ধর্ষক ফজলুর রহমান শিশুকে মাল্টা খেতে দেওয়াার লোভ দেখিয়ে মাল্টা বাগানের মধ্যেই তাকে ধর্ষণ করে। মামলার পর শিশুটিকে জবানবন্দি ও পরীক্ষার জন্য ঝিনাইদহ কোর্টে পাঠানো হয়েছে। ধর্ষিতার চাচি শিশুকে জিজ্ঞাসা করলে সে জানায় আমাকে খারাপ কাজ করে রক্ত বের করে দিয়েছে। আমরা ফজলুকে দাড়াতে বললেই সে দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে মহেশপুর থানার অফিসার্স ইনচার্জ শামিম খন্দকার বলেন, শিশুটির পিতা বাদি হয়ে ফজলুর রহমানকে আসামী করে একটি ধর্ষণ মামলা করেছে। তিনি আরো জানান, বাড়ি পাশাপাশি হওয়ায় গত বৃহস্পতিবার দুপুরের শিশুটিকে মালটা খেতে দেওয়ার লোভ দেখিয়ে বাড়ি থেকে নিয়ে চঞ্চলের মালটা বাগানে নিয়ে যায় লম্পট ফজলু। রক্তাক্ত অবস্থায় ধর্ষক শিশুটিকে বাড়ি পৌঁছে দিলে পরিবারের লোকজন প্রথমে মহেশপুর হাসপাতালে ভর্তি করেন। শিশুটির জবানবন্দি ও পরীক্ষার জন্য ঝিনাইদহ কোর্টে পাঠানো হয়েছে। ধর্ষক ফজলুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।