ঢাকাMonday , 8 July 2024
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

সেনেরহুদা নাগর এবার ফেন্সিডিলসহ ডিবির হাতে আটক

Alomgir hossain
July 8, 2024 8:33 pm
Link Copied!

আমিনুর রহমান নয়নঃ-চুয়াডাঙ্গার জীবননগরে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩৬ বোতল ফেন্সিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী নাগর হোসেনকে (৩৪) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম। সোমবার (৮ই জুলাই ২০২৪) ভোরে জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক নাগর হোসেন সেনেরহুদা গ্রামের পশ্চিম পাড়ার মৃত মাহাতাবের ছেলে।

চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মেফাউল হাসান সঙ্গীয় অফিসার ফোর্সসহ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় ৩৬ বোতল ফেন্সিডিলসহ নাগর হোসেনকে তার নিজ বসতবাড়ি হতে আটক করা হয়। আটক নাগর হোসেনের বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য,নাগর হোসেন একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা চলমান রয়েছে। সড়ক ও জনপথ বিভাগের গাড়িতে করে ফেন্সিডিল পাচারের সময় গত ৯ই মার্চ ভোরে নাগর হোসেনসহ আরও তিনজন ১৫০ বোতল ফেন্সিডিলসহ ঝিনাইদহ সদর উপজেলার মধুপুর এলাকায় র‍্যাবের হাতে আটক হয়েছিলেন। পরবর্তীতে জামিনে বের হয়ে এসে তিনি আবারও মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। জীবননগর উপজেলার সীমান্ত,মনোহরপুর ও উথলী ইউনিয়নের বিভিন্ন গ্রামের অনেক যুবক নাগর হোসেনের মতো মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছেন,যাদের অনেকেই থেকে যাচ্ছেন ধরাছোঁয়ার বাইরে। তাদের প্রত্যেককেই আইনের আওতায় আনা উচিত।