ঢাকাWednesday , 15 December 2021
  1. অপরাধ-দূনীর্তি
  2. আইন-আদালত
  3. আর্ন্তজাতিক
  4. কৃষি ও অর্থনীতি
  5. খেলাধুলা
  6. চিকিৎসা
  7. জাতীয়
  8. দেশজুড়ে
  9. ধর্ম
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সম্পাদকীয়

এতিম ৫ বছরের ১টি শিশুর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন 

NAYAN AHMMED
December 15, 2021 4:52 am
Link Copied!

জয় নিউজ সেভেন।। জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নের বালিহুদা গ্রামের একটি এতিম ছেলে ফারহান। বাবা-মা থেকেও নেয়। কারণ বাবা-মার বিচ্ছেদ হয়ে গেছে অনেক আগে। বাবা-মা দুইজনই নতুন ঘর বেধে হয়তো তারা সুখেই আছেন কিন্তু বাচ্চাটির কোন খোঁজ খবর নেয় না কেউ তবে বাবা-মা হারিয়ে এখন বাচ্চাটি থাকে তার নানীর সাথে। এদিকে আপন নানা মারা গেছে। পরে নানী আবার বিয়ে করেন এক বয়স্কের সাথে। তবে তিনি ফারহানের সৎ নানা হলেও কিন্তু তিনি সাধ্যমত চেষ্টা করছেন। কিন্তু এই দারিদ্র্য দিন মজুর নানার পহ্মে চিকিৎসা চালানো সম্ভব হচ্ছে না নাতী ফারহানের।
গ্রামের কিছু যুবক ছেলেরা চাল,ডাল ও কিছু অর্থ গ্রাম থেকে সংগ্রহ করে তার নানীর হাতে তুলে দেয়। সেই টাকা নিয়ে ফারহানের নানী যশোর নিয়ে ডাক্তার নুর কুতুবুল আলম কে দেখায়, এবং তিনি পরীহ্মা নিরীহ্মা করার পর জানায় যত দ্রুত সম্ভব অপারেশন করতে হবে। নাহলে টন্সিল ফেটে যাবে এবং ইতিমধ্যে  ইনফেকশন হয়ে গেছে তিনি আরো বলেন ৮ থেকে ১০ দিনের ভিতরে অপারেশন না করলে টনসিল ফেটে যেতে পারে।
অপারেশনে জন্য ৩০ হাজার টাকার লাগবে শুনে তারা ফিরে চলে আসে। কারণ তাদের নুন আনতে পান্তা ফুরায়, তারা কিভাবে চিকিৎসা করাবে। তাই এখন তার নানী চেতনা নাশক ঔষধ খাইয়ে ঘুম পাড়িয়ে রাখে কারণ ফারহানের গলায় ব্যাথা তীব্রতায় কাতর সেই সাথে খাবার যাবার রাস্তাটাও সংক্রিন্ন হয়ে আসছে তাই আপনাদের কাছে কিছু সাহায্য  চাচ্ছি যার যতটুকু সার্মথ্য সে অনুযায়ী শিশুটিকে সাহায্যে করুন।
আপনার একটু সহানুভূতি এই এতিম শিশু ফারহানের সুস্হ জীবনে ফিরিয়ে আনতে পারে।
যারা সহায়তা করতে চান, পারসোনাল বিকাশ নাম্বারঃ- 01974546060
প্লিজঃ পোষ্টটি সকলে শেয়ার করবেন যাতে আপনার শেয়ারটি দানশীল মানুষের নজরে পড়ে।
রিপোর্টঃ- এম.এইচ.সম্রাট